Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি মনে করছে প্রধান বিচারপতি তাদের ক্ষমতায় বসিয়ে দেবে -খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৭, ১২:২৯ এএম

 স্টাফ রিপোর্টার, সাভার : দেশের সর্বোচ্চ বিচালয়ের কাধে ভর করে আবারো এক এগারোর মত পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম। গতকাল শুক্রবার দুপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার উপজেলা পরিষদের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। 

এসময় তিনি আরো বলেন, ষোড়শ সংশোধনীতে বঙ্গবন্ধু এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধেও ইতিহাসের অপব্যাখ্যা দেয়া হয়েছে। ঠিক সেই মুহুর্তে বিএনপি প্রধান বিচারপতি এবং বিচারালয়ের কাঁধে ভর করে রাজনীতি করার চেষ্টা করছে। বর্তমানে বিএনপির প্রিয় পাত্র হয়ে গেছেন প্রধান বিচারপতি।
বিএনপি মনে করছে প্রধান বিচারপতি এবং বিচারালয় তাদের রক্ষা করবে এবং ক্ষমতায় বসিয়ে দেবে। কামরুল ইসলাম বলেন, বিচারাঙ্গনের শান্তি প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করেছেন। কিন্তু এটা নিয়ে বিএনপি এবং তথাকথিত ব্যক্তিরা আজকে যেভাবে কথাবার্তা বলছে তা আরও উত্তেজনার সৃষ্টি করছে। এক এগারোর কুশলীরা আবারও সক্রিয়ভাবে কাজ করছে বলে অভিযোগ করেন তিনি।
সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, যুগ্ন-সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।



 

Show all comments
  • S. Anwar ১৯ আগস্ট, ২০১৭, ১২:৩৫ এএম says : 0
    লোকে বলে, "চোরের মনে পুলিশের ভয়"।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ