Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধান বিচারপতি এখন বিএনপির প্রিয় পাত্র -খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ৪:২৮ পিএম

দেশের সর্বোচ্চ বিচারলয়ের কাধে ভর করে আবারো এক এগারোর মত পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।
আজ শুক্রবার দুপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সাভার উপজেলা পরিষদের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, ষোড়শ সংশোধনীতে বঙ্গবন্ধু এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধেও ইতিহাসের অপব্যাখ্যা দেয়া হয়েছে। ঠিক সেই মুহুর্তে বিএনপি প্রধান বিচারপতি এবং বিচারালয়ের কাঁধে ভর করে রাজনীতি করার চেষ্টা করছে। বর্তমানে বিএনপির প্রিয় পাত্র হয়ে গেছেন প্রধান বিচারপতি।
বিএনপি মনে করছে প্রধান বিচারপতি এবং বিচারালয় তাদের রক্ষা করবে এবং ক্ষমতা বসিয়ে দেবে।

কামরুল ইসলাম বলেন, বিচারাঙ্গনের শান্তি প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেছেন। কিন্তু এটা নিয়ে বিএনপি এবং তথাকথিত ব্যক্তিরা আজকে যেভাবে কথাবার্তা বলছে তা আরও উত্তেজনার সৃষ্টি করছে। এক এগারোর কুশলীরা আবারও সক্রিয়ভাবে কাজ করছে বলে অভিযোগ করেন তিনি।

সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, যুগ্ম-সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 



 

Show all comments
  • md salam ১৮ আগস্ট, ২০১৭, ৪:৩৫ পিএম says : 0
    your paper writing verybeauty ful
    Total Reply(0) Reply
  • সাকী ১৮ আগস্ট, ২০১৭, ৯:১৭ পিএম says : 0
    আমাদের দেশের রাজনিতিকরা পরস্পরের বিরুদ্ধে যে ভাষায় আক্রমন করেন তাতে মনে হয় উনারা অপরিপক্ক। এছাড়া নিজের কাছে লজ্জা অনুভব হয়।
    Total Reply(0) Reply
  • S. Anwar ১৮ আগস্ট, ২০১৭, ১১:৪২ পিএম says : 0
    প্রধান বিচারপতি এখন শুধু বিএনপি নয় দেশের জনগনের কাছেও অতি প্রিয় পাত্র।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ