Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে ব্যবসায়ীর টাকা লুট চোর সন্দেহে কলেজছাত্র আটক

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুরে এক ব্যবসায়ীর বাড়ীতে দরজা ভেঙ্গে সাড়ে চার লাখ টাকা লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার গভীর রাতে পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের নুরুল হক মাষ্টারের পুত্র ব্যবসায়ী ফারুক খন্দকারের বাড়ীতে এ ঘটনা ঘটে।
এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ব্যবসায়ী ফারুকের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র বাপ্পি (২০) কে আটক করেছে। আটককৃত বাপ্পি কেওয়া পশ্চিম খন্ড গ্রামের কাঠ ব্যবসায় বাবুলের পুত্র। ব্যবসায়ী ফারুক জানায়, বুধবার রাত সোয়া দুইটার দিকে ৫/৬ জন দূর্বৃত্ত মুখোশ পরিহিত অবস্থায় তার বাড়ীর প্রধান দরজার তালা কেটে ও দরজা ভেঙ্গে হানা দেয়।
দূর্বৃত্তরা বাড়ান্দার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে জানালা দিয়ে তাকে অস্ত্রের ভয় দেখায়।
এ সময় ফারুক প্রাণের ভয়ে দরজা খুলে দিলে মুখোশধারীরা ঘরে প্রবেশ করে তাকে জিম্মি করে ষ্টীলের আলমিরা থেকে সাড়ে চার লাখ টাকা নিয়ে গেলেও স্বর্নালংকার নেয়নি। স্থানীয় লোকজন ষ্টীলের দরজা ধাক্কা দিয়ে ভেঙ্গে ঘরে থাকা টাকা নিলেও স্বর্নলাংকার না নেওয়ায় বিষয়টি সন্দেহজনক মনে করছেন।
তারা আরও জানান, কলেজ ছাত্র বাপ্পি পূর্বে কোন চুরি বা ছিনতাইয়ের অভিযোগে জড়িত না। সে ষড়যন্ত্রের শিকার। শ্রীপুর থানার এস.আই লুৎফুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসায়ী ফারুকের চিহ্নিত করা আসামী বাপ্পিকে আটক করা হয়েছে। তবে এখনও ফারুক থানায় লিখিত অভিযোগ না করায় মামলা নেয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ