Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ব্যাংকার-এসএমই উদ্যেক্তা মতবিনিময় সভা

| প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রামস্ বিভাগের আয়োজনে কুমিল্লায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমিতে গত ১৩ আগস্ট ব্যাংকার-এসএমই উদ্যোক্তা মতবিনিময় সভা এবং প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ আব্দুর রহিম। বিশেষ অতিথি ছিলেন সমন্বয়কারী ব্যাংক, এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক সিরাজুল হক মিয়া, জনতা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হেলাল উদ্দিন, অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মশিউর আলী এবং আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক মোঃ জামাল উদ্দিন।
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংক, কুমিল্লায় কার্যরত বাণিজ্যিক ব্যাংক ও অ-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে স্থানীয় ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয় এবং প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে এসএমই উদ্যোক্তাদের মধ্যে প্রকাশ্যে ঋণ বিতরণ করা হয়। সভায় উল্লেখযোগ্য সংখ্যক নারী উদ্যোক্তাসহ এসএমই উদ্যোক্তাগণ অংশগ্রহণ করেন এবং তাঁদের নিজস্ব মতামত তুলে ধরেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ