Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনাকে নিরাপদে রাখতে পরিবহন মালিক-শ্রমিকদের শপথ নিতে হবে

ঢাকা পরিবহন মালিক-শ্রমিকদের শোক দিবসের অনুষ্ঠানে প্রতিমন্ত্রী রাঙ্গাঁ

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০৯ এএম

স্টাফ রিপোর্টার : এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ বলেছেন, আগামী দিনে সম্ভাবনাময় বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যেকোন চক্রান্ত হতে নিরাপদে রাখতে পরিবহন মালিক-শ্রমিকদের শপথ নিতে হবে। গতকাল বিআরটিসি ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ঢাকা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুঃস্থদের খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন মহানগর (দক্ষিণ) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আয়োজক সংগঠনের আহŸায়ক খন্দকার এনায়েত উল্যাহ, কেন্দ্রীয় পরিবহন মালিক নেতা মো. আবুল কালাম।
প্রতিমন্ত্রী বলেন, ঘাতক চক্র জাতির পিতাকে হত্যা করলেও তাঁর স্বপ্ন, নীতি ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু কোটি কোটি বাঙালির হৃদয়ে অমলিন ও অক্ষয় হয়ে থাকবেন। খেলাফায়ে রাশেদীন থেকে শুরু করে যুগে যুগে অনেক মহামানব পাক-ভারত উপমহাদেশ সহ বিশ্বে ষড়যন্ত্রমূলক ভাবে হত্যা করা হয়েছে। বাঙালীর মহানায়ক জাতির পিতাও এধরণের ষড়যন্ত্রের শিকার। পরে প্রতিমন্ত্রী সংগঠনের পক্ষ থেকে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ