Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মীরপুর দারুল উলুম মাদ্রাসার মোহতামিম মাওলানা রুহুল আমীনের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৭, ১২:০৭ এএম

স্টাফ রিপোর্টার : ছারছীনা শরীফের দাদা হুজুর নেছার উদ্দিন (রহ:) এর খলিফা, মাওলানা আফসার উদ্দিন (রহ:) এর নাতি ও মীরপুর দারুল উলুম মাদরাসার মোহতামিম মাওলানা রুহুল আমীন গতকাল সকাল ৬টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না আলাইহি রাজিঊন। মৃত্যুকালে তিনি এক মেয়ে, দুই ছেলে, বহু আত্মীয় স্বজনসহ হাজার হাজার ছাত্র ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের লাশ তার গ্রামের বাড়ী পটুয়াখালীর গলাচিপা উপজেলার পানখালি গ্রামে আজ সকাল ৯টায় জানাজার পর দাফন করা হবে। 

ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মীরপুরের নেতৃবৃন্দের শোক
মীরপুর ৬নং মাদরাসায়ে দারুল উলূমের সাবেক প্রিন্সিপাল মাওলানা রুহুল আমীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মীরপুরের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, তার ইন্তিকালে আমরা একজন বিজ্ঞ, দক্ষ, কর্মঠ, মেধাবী আলেমেদ্বীনকে হারালাম। জাতি একজন দ্বীনের মুখলিস দায়ীকে হারাল। আমরা তার ইন্তেকালে গভীর ভাবে শোকাহত। আমরা তার আত্বার মাগফিরাত এবং জান্নাতে তার জন্য উচ্চ মাকাম আল্লাহর শাহী দরবারে কামনা করছি। গতকাল এক দোয়া ও শোক সভায় মিরপুরে ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়ার সভাপতি আল্লামা মোস্তফা আজাদ মা.জি. এর সভাপতিত্বে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

 



 

Show all comments
  • তানবীর ১৬ আগস্ট, ২০১৭, ১:০৯ পিএম says : 0
    ইন্না লিল্লাহি ওয়া ইন্না আলাইহি রাজিঊন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ