Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন গণতন্ত্রকে ব্যাহত করেছে -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৭, ১২:২৩ পিএম

জাতীয় শোক দিবসের দিনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভুয়া জন্মদিন পালন করে গণতন্ত্রের ধারাকে ব্যাহত করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

এসময় ওবায়দুল কাদের বলেন, উনি (খালেদা জিয়া) এ ভুয়া জন্মদিন পালন করে সংলাপের পরিবেশ নষ্ট করেছেন। গণতন্ত্রের ধারাকে ব্যাহত করেছেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, অতীতে বিএনপির কর্মকাণ্ড ও ১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালনের কারণে সংলাপের পরিবেশ নষ্ট হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমান কোকো মারা যাওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাড়ি গিয়েছিলেন। কিন্তু তিনি দেখা করেননি। সেদিন খালেদা জিয়া দেখা করলে সংলাপের ক্ষেত্র তৈরি হতো।

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের প্রসঙ্গে তিনি বলেন, বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফিরিয়ে আনার বিষয়ে আমরা সচেষ্ট রয়েছি। এ সরকারের মেয়াদে তাদের ফিরিয়ে আনার বিষয়ে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।



 

Show all comments
  • S. Anwar ১৫ আগস্ট, ২০১৭, ১০:৩৭ পিএম says : 0
    আওয়ামী লীগের খল্ আচরনে গনতন্ত্র নিহত হয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ