Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আদালতের পর্যবেক্ষণ ন্যায়সঙ্গত -মান্না

| প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

 স্টাফ : নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল রায়ে আপিল বিভাগের পর্যবেক্ষণে ন্যায়সঙ্গত কথা বলছে। রায়ে গাত্রদাহ হওয়ায় সরকার সুপ্রীম কোর্টের রায়ের বিরুদ্ধে লেগেছে। গতকাল বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নাগরিক যুব ঐক্যের মতবিনিময় সভায় তিনি এই অভিমত ব্যক্ত করেন। তিনি আরো বলেন, বর্তমান সরকার লুটপাটের মাধ্যমে বাংলাদেশকে একেবারে শেষ করে দিচ্ছে। আর এই লুটপাটের বিরুদ্ধে কথা বললেই গুম করা হচ্ছে, জেলে পাঠানো হচ্ছে। দেশে যথাযথ গণতন্ত্র নেই। গণতন্ত্র পুনরুদ্ধারে একটি অংশগ্রহণমূলক, গ্রহণযোগ্য নির্বাচনের কোন বিকল্প নেই।

সভায় সভাপতিত্ব করেন নাগরিক যুব ঐক্যের আহŸায়ক শাহিনুল আলম শাহিন। বক্তব্য রাখেন নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার।
মতবিনিময় সভায় নাগরিক যুব ঐক্যের নতুন সদস্য সচিব হিসেবে স্বপ্না আক্তার এর নাম ঘোষণা করাহয়। এছাড়া ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়। উত্তরের আহŸায়ক জহির হোসেন ও সদস্য সচিব ইমরাজুল ইসলাম রুবেল এবং দক্ষিণের আহŸায়ক বি.এম রুহুল আমিন জুয়েল ও সদস্য সচিব এস.এম হানিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ