Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় নির্যাতিত মা-মেয়ে রাজশাহীর সেফ হোমে

| প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : বগুড়ায় নির্যাতিত শিকার মা-মেয়েকে গতকাল রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। তাদের পবা উপজেলার বায়ায় অবস্থিত সরকারি সেইফ হোমে রাখা হয়েছে। তার মাকে রাখা হয়েছে রাজশাহী শহরের আরেকটি সরকারি ভিকটিম সাপোর্ট সেন্টারে।
সেইফ হোমের ডেপুটি সুপারিনটেনডেন্ট রোখসানা খাতুন জানান, গতকাল সকালে বগুড়া সদর থানার উপপরিদর্শক আসলাম সরকারের তত্ত¡াবধানে নির্যাতিত ওই কিশোরীকে সেইফ হোমে আনা হয়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, ওই কিশোরীর মাকে নগরীর শাহমখদুম থানা চত্বরে অবস্থিত ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। বাইরে নিরাপদ মনে না করা পর্যন্ত তিনি এখানেই থাকবেন। মামলার প্রয়োজনে তাদের বগুড়া নিতে হলে পুলিশ তাদের নিরাপত্তা দিয়েই নিয়ে যাবে। তিনি আরও জানান, আদালতের সিদ্ধান্তেই মা-মেয়েকে আলাদা রাখা হয়েছে। তবে তাদের ভালো থাকার জায়গা ও উন্নত খাবারের ব্যবস্থা করা হবে। প্রয়োজন হলে তাদের উন্নত চিকিৎসারও ব্যবস্থা করা হবে। গত সোমবার দুপুরে বগুড়ার শিশু আদালতের বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ ইমদাদুল হক মেয়েকে রাজশাহীর সেইফ হোম এবং তার মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানোর আদেশ দেন। পরে গতকাল পুলিশ তাদের নিজস্ব গাড়িতে করেই রাজশাহী নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ