Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ড. ইউনূস রাজনীতিবিদদের জন্য আতঙ্ক : নানক

| প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ড. ইউনূসকে রাজনীতিবিদদের জন্য আতঙ্ক বলে মন্তব্য করলেন, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। গতকাল দুপুরে রাজশাহীর বাগমারায় এক অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের বলেন, জাতীয় নির্বাচনের আগে ডক্টর ইউনূস সক্রিয় হয়েছেন। তাই মাইনাস টু ফর্মুলা এবং এক-এগারোর পুনরাবৃত্তির আশঙ্কা রয়েছে।
এমপি বলেছেন, ২০০৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর দেশের পট পরিবর্তন হয়ে গেছে; যা আপনারাই এখন বুঝতে পারছেন। শেখ হাসিনার দ্বারাই বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা সম্ভব। তাই কোন দ্বিধা না রেখে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী রাখতে হবে। আর অন্যদিকে বিএনপি ক্ষমতা আসলে দেশের অসহায় মানুষের কথা ভুলে যায়। ভোট নেয়ার আগে তারা দেশের অসহায়, গরীব, দুঃখী মানুষকে বিভিন্ন প্রকারের মিথা প্রলোভন দিয়ে ভোট নিয়ে ক্ষমতায় আসার পর ভোটারদের উপর শুরু করে নানা ধরনের নির্যাতন। বিএনপিকে ভোট দিয়ে দেশের মানুষ আর ভুল করবে না। যতই চেষ্টা করুক না কেন বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার মত ক্ষমতা বিএনপির নেই। বিশৃঙ্খলা সৃষ্টি করে আর কখনো ভোট বন্ধ করতে পারবে না তারা। শেখ হাসিনার অধিনেই তাদের নির্বাচনে যেতে হবে। শনিবার রাজশাহীর বাগমারায় উপজেলা প্রাথমিক, মাধ্যমিক, সমাজসেবা অধিদপ্তরের সুফলভোগিদের উদ্দেশ্যে শান্তি ও উন্নয়নের মহাসড়কে বাগমারা শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এমপি ও খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বেগম আক্তার জাহান এমপি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনলি কুমার সরকার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ