Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতীয় নৌবাহিনীর জাহাজ রানভীরের চট্টগ্রাম বন্দর ত্যাগ

| প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা
চার দিনের শুভেচ্ছা সফর শেষে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ আইএনএস রানভীর গতকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম বন্দর জেটি ত্যাগ করেছে। বাংলাদেশ সফরকারী ভারতীয় নৌবাহিনীর জাহাজটি চট্টগ্রাম ত্যাগকালে কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের চিফ স্টাফ অফিসার ক্যাপ্টেন এস এম মনিরুজ্জামান তাদের আনুষ্ঠানিকভাবে বিদায় জানান।
আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশে অবস্থানকালে সফররত জাহাজটির অধিনায়ক ক্যাপ্টেন রাজিব অশোক, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চল, চেয়্যারম্যান চট্টগ্রাম বন্দর, কমান্ডার বিএন ফ্লিট, কমান্ডার সাবমেরিন, কমডোর সুপারিনটেনডেন্ট ডকইয়ার্ড (সিএসডি) এবং কোস্টগার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়া সফরকারী জাহাজের কর্মকর্তা ও নাবিকগণ নৌবাহিনীর জাহাজ/ঘাঁটি ও স্থাপনাসহ চট্টগ্রামের বিভিন্ন ঐতিহাসিক পর্যটন এলাকা পরিদর্শন করেন। ভারতীয় নৌবাহিনী জাহাজের এই শুভেচ্ছা সফরের মাধ্যমে বাংলাদেশ ও ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা, ক্যাডেট ও নাবিকদের পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশা করা যায়। উল্লেখ্য, জাহাজটি গত ২৪ জুলাই চারদিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে আগমন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ