Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ব হায়েনা ইসরাইলকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে - ইসলামী আন্দোলন বাংলাদেশ

| প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

 স্টাফ রিপোর্টার

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বিশ্ব অশান্তির হোতা জারজ রাষ্ট্র বিশ্ব হায়েনা ইসরাইলকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।
এজন্য বিশ্বের শান্তিকামী-মুক্তিকামী জনতাকে সম্মিলিতভাবে রুখে দাড়াতে হবে। ইসরাইলের পক্ষাবলম্বনকারীরাও মুসলমানদের দুশমন। মুসলমানদের প্রথম কেবলা বাইতুল মোকাদ্দাসে নামাজ আদায় করতে বাঁধা দিয়ে এবং নামায আদায়ের দাবিতে অনুষ্ঠিত সমাবেশে ইহুদিবাদি ইসরাইলি বাহিনী গুলি করে সারা বিশ্বে অশান্তি সৃষ্টি করতে চায়।
অধ্যক্ষ ইউনুছ আহমাদ আরো বলেন, যেকোনো মূল্যে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধভাবে এই জারজ রাষ্ট্রকে নিশ্চিহ্ন করে দিতে হবে। শান্তিপ্রিয় মুসলিম জাতিকে ঐক্যবদ্ধভাবে বিকল্প মুসলিম জাতিসংঘ গড়ে তুলতে হবে।
গতকাল বিকেলে পুরানা পল্টন আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্য তিনি একথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও মাওলানা গাজী আতাউর রহমান।
কর্মসূচী : মুসলমানদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাসে নামাজ আদায়ের জন্য মুসলমানদের প্রবেশ করতে ইসরাইলী সরকারের বাধা প্রদান এবং মুসলমানদের উপর হামলা চালিয়ে তাদের হত্যা ও আহত করার ঘটনার প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুম’আ বায়তুল মোকাররম উত্তর গেটে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ