Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

অতীতে অংশগ্রহণমূলক নির্বাচন দেশকে দিয়েছিল সন্ত্রাস দুর্নীতি ও হাওয়া ভবন -যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

 স্টাফ রিপোর্টার : যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, ২০০১ সালে সব দল নির্বাচনে অংশগ্রহন করেছিল। কিন্তু দেশ কি পেয়েছিল? পেয়েছিল হাওয়া ভবন আর খাম্বা, আরও পেয়েছিল বগুড়ার অস্ত্র, চট্টগ্রামে দশ ট্রাক অস্ত্র, একুশে আগষ্ট, আর ৫২৭টি বোমা ৬৩ জেলায়। 

গতকাল শুক্রবার সকালে যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসিম পাভেল, ঢাকা জেলা যুবলীগ সভাপতি সাইফুল আজম খাঁন বারকু, চিকনগুনিয়া আক্রান্ত দেশের সকল মানুষসহ যুবলীগ নেতাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ।
ওমর ফারুক বলেন, এ মুহুর্তে পৃথীবিতে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা অন্যতম যোগ্য নেতা। যে কেউ দলীয় চিন্তার উর্ধে উঠে বলবেন, উন্নয়নের জন্য সিঙ্গাপুর যেমন লি কুয়ান, থাইল্যান্ড যেমন রাজা ভূমিবল, মালয়শিয়া যেমন মাহাথিরকে পেয়েছিল, বাংলাদেশ তেমনি শেখ হাসিনাকে পেয়েছে। তিনি আরো বলেন, উন্নয়নের জন্য দুটি শর্ত খুবই জরুরী। সেটা হল-সরকারের ধারাবাহিকতা, আর সরকার পরিচালনা করার জন্য যোগ্য নেতৃত্ব। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’ই বাংলাদেশের একমাত্র যোগ্য নেতা, নির্বাচন সামনে, যুবলীগ নেতৃবৃন্দের জনমত তৈরী করার জন্য মাঠে কাজ করার আহŸান জানান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগ প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ, সাংগঠনিক সম্পাদক মুহা. বদিউল আলম, যুগ্ম সম্পাদক নাসরিন জাহান শেফালী, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সুভাষ চন্দ্র হাওলাদার, ইকবাল মাহমুদ বাবলু, মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য রওশন জামির রানা, এন আই আহম্মেদ সৈকত, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম হাওলাদার, রেকায়েত আলী খান নিয়ন, নাজমুল হোসেন জুয়েল, মুক্তাদিউর রহমান শিমুল, সামসুল আরেফিন নাইম, ঢাকা মাহানগর দক্ষিন ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ