Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহজালাল বিমাবন্দরে ১৭৫ কার্টন সিগারেট জব্দ

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আমদানিনিষিদ্ধ ১৭৫ কার্টন বিদেশি সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। মোহাম্মদ কামাল নামে এক ব্যক্তির কাছ থেকে বৃহস্পতিবার দিবা গত রাতে ওই সিগারেট জব্দ করা হয়।এ ঘটনায় আটক মোহাম্মদ কামালের বাড়ি নোয়াখালীর শুধারাম উপজেলায়।
গতকাল শুক্রবার শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের এক কর্মকর্তা বলেন, কামাল শারজাহ থেকে এয়ার আরাবিয়ার জি-৯৫১৫ ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বৃহস্পতিবার রাতে অবতরণ করেন। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার কর্মকর্তারা ব্যাগেজ বেল্টসহ গ্রিন চ্যানেলে বিশেষ নজরদারী বজায় রাখেন। যাত্রী ৬ নং ব্যাগেজ বেল্ট থেকে লাগেজ সংগ্রহ করে গ্রিন চ্যানেলের স্ক্যানিং ফাঁকি দিয়ে অতিক্রম করে চলে যাওয়ার সময় তার গতিরোধ করা হয় এবং পরবর্তীতে কাস্টমস হলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তার দুটি লাগেজ খুলে ১৭৫ কার্টন সিগারেট উদ্ধার করা হয়। জব্দ সিগারেটের বিষয়ে শুল্ক আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে । ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ