Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিপোর্টার মিথ্যাচারের জন্যে কোনো পুরস্কার থাকলে বেগম খালেদা জিয়া বিশ্ব চ্যাম্পিয়ন হতেন -শাহজাহান খান

নারায়ণগঞ্জ থেকে স্টাফ | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৭, ৫:৪৪ পিএম

মিথ্যাচারের জন্যে কোনো পুরস্কার থাকলে বেগম খালেদা জিয়া বিশ্ব চ্যাম্পিয়ন হতেন বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

বুধবার (১৯ জুলাই) সকালে ফতুল্লার আলীগঞ্জে বুড়িগঙ্গার পাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদকৃত জায়গায় বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যকালে ওই মন্তব্য করেন তিনি।

শাজাহান খান বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বলেন, রোডম্যাপের আগেই রোড দেখতে চান। উনি কী জানেন না যে কোন কিছু বাস্তবায়নের আগে ম্যাপ তৈরি করতে হয়?

আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় শ্রমিক কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ ওই বৃক্ষরোপণ কর্মসূচির সভাপতিত্ব করেন। এসময় আরও বক্তব্য রাখেন বিআইডব্লিউটিএ চেয়ারম্যান এয়ার কমোডোর মোজাম্মেল হক, নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত প্রশাসক (সার্বিক) জসিমউদ্দিন হায়দার, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) শরফুদ্দিন।

শাজাহান খান বিএনপির উদ্দেশ্যে বলেন, তারা বলেন এই সরকারের অধীনে নির্বাচনে যাবেন না। নির্বাচন তো সরকার পরিচালনা করবেন না, নির্বাচন পরিচালনা করবেন নির্বাচন কমিশনার। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে থাকবে সহায়ক সরকার রাষ্ট্রের রুটিন কাজ পরিচালনার জন্যে।তিনি বলেন, একজন দক্ষ ড্রাইভার যদি গাড়ি চালায় তবে দুর্ঘটনার আশঙ্কা কম থাকে, তেমনি শেখ হাসিনার মত একজন দক্ষ রাষ্ট্রনায়কের হাতে দেশ পরিচালনার দায়িত্ব থাকলে সেই দেশ এগিয়ে যাবেই। সুতরাং দেশ পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ