Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আরেকটি ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্র হচ্ছে -খালিদ মাহমুদ চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৭, ৩:২৪ পিএম | আপডেট : ৫:৫৫ পিএম, ১৬ জুলাই, ২০১৭

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আরেকটি ওয়ান-ইলেভেনের ষড়যন্ত্র হচ্ছে। জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে আগামী নির্বাচনকে ভণ্ডুল করা চেষ্টা করা হচ্ছে।
রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে শেখ হাসিনার গ্রেফতার দিবস উপলক্ষে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।
শিক্ষকদের কল্যাণে নেওয়া সরকারের উন্নয়ন কর্মসূচি তুলে ধরে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। ’
২০০৭ সালের এই দিনের স্মৃতিচারণ করে আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, ‘সেদিন বিনা ওয়ারেন্টে দানবীয় কায়দায় শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়। জনগণের তুমুল প্রতিবাদে তৎকালীন সরকার তাকে ছাড়তে বাধ্য হয়। ’
আলোচনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অধ্যাপক আবদুল মান্নান। অন্যদের মধ্যে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, রেলমন্ত্রী মুজিবুল হক, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাজাহান আলম সাজু, কৃষক লীগের সাবেক নেতা এম এ করিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ