Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভূমি প্রতিমন্ত্রীর খালাতো ভাইয়ের মৃত্যুর কারণ জানা যায়নি

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:৩৪ এএম

চট্টগ্রাম ব্যুরো
বন্দরনগরীর বনেদী পরিবারের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী তারেক সালাম বাবলুর (৪৫) মৃত্যুর রহস্য উদঘাটন করা যায়নি। পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হলেও রিপোর্ট পাওয়া যায়নি বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা হালিশহর থানার এসআই রেজাউল করিম। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারণ সম্পর্কে।
বুধবার সন্ধ্যায় নগরীর হালিশহর শান্তিনগর নিজ বাসার ফ্ল্যাট থেকে বাবলুর লাশ উদ্ধার করা হয়। তিনি ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের খালাতো ভাই এবং বিশিষ্ট রাজনীতিবিদ, ব্যবসায়ী মরহুম এম এ সালামের পুত্র। হালিশহরে জেলা পুলিশ লাইনের পাশে সায়মা ভ্যালির ফ্ল্যাটে থাকতেন তারেক। চারদিন আগে তার স্ত্রী ও মেয়ে ঢাকায় যান। বাসায় তিনি একা ছিলেন।তিনদিন ধরে ফ্ল্যাটের দরজা ছিল বন্ধ। দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে পুলিশ দরজা ভেঙে প্রায় গলিত লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ