Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের সফলতা তুলে ধরতে এমপি-মন্ত্রীদের প্রধানমন্ত্রীর নির্দেশ

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বর্তমান সরকারের আট বছরের সাফল্য জনগণের সামনে তুলে ধরকে নিজ নিজ সংসদীয় এলাকায় এমপি-মন্ত্রীদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাবিএনপির নেতারা সরকারের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। বর্তমান সরকারের আমলের উন্নয়ন ও সফলতা তুলে ধরতে এ নির্দেশনা দেয়া হয়েছে। গতকাল সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকের পর অনানুষ্ঠানিক বৈঠকে তিনি এ নির্দেশ দেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং উপমন্ত্রী ছাড়াও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধী মন্ত্রী এ তথ্য জানান। তিনি জানান, প্রধানমন্ত্রী বলেন, সরকারের আমলে অনেক উন্নয়ন করেছে। মন্ত্রণালয় ভিত্তিক এসব উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরুন। দেশের মানুষ যেন জানতে পারে সরকার ৮ বছরে কী করেছে। তিনি বলেন, প্রত্যেক মন্ত্রণালয়ের উন্নয়নভিত্তিক বই প্রকাশ করুন। নিজেরা প্রচার করুন এবং এমপিদেরও বই সরবরাহ করুন, যাতে তারাও প্রচার করতে পারে।
বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়ন ও জনকল্যাণমূলক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে, তার তালিকা তৈরির জন্য মন্ত্রীদের নির্দেশ দিয়েছেন। একইসঙ্গে মন্ত্রণালয়ভিত্তিক যে কর্মসূচিগুলো বাস্তবায়িত হয়েছে, তারও তালিকা তৈরির নির্দেশ দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ অনেক উন্নয়ন করেছে। সেই সব কর্মকান্ড জানতে পারে।



 

Show all comments
  • Shah Alam Gazi ১১ জুলাই, ২০১৭, ৯:২৫ এএম says : 0
    when moon rise up in.sky no need published
    Total Reply(0) Reply
  • S. Anwar ১১ জুলাই, ২০১৭, ২:৩০ পিএম says : 0
    নতুন করে তুলে ধরার মতো সফলতা বলতে কিছুইতো দেখিনা। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের যা কিছু সফলতা তাতো আমরা শুরু থেকে অদ্যাবধি প্রতিদিনই সর্বত্রই দেখতে পাচ্ছি। যেমন: হত্যা, গুম, অপহরন, সন্ত্রাসট, দখলবাজি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, হামলা, মামলা, হাজতে হত্যা, আত্মীয়করন, দলীয়করন, হয়রানি, উন্নয়নের হরিলুট, ধর্-মার্-কাট, দে দে খাই খাই ইত্যাদিসহ দেশের তহবিল ভক্ষনের মতো এতো বিশাল সফলতা বাংলাদেশের ইতিহাসে আর কোন সরকারের নাই। এটা সবাই একবাক্যে স্বীকার করবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ