Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

উল্টোপথে চলা বিচারপতির গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী আহত

| প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৭, ১:২৫ এএম



ইনকিলাব ডেস্ক : রাজধানীর হোটেল রূপসী বাংলা মোড়ে উল্টোপথে চলা এক বিচারপতির গাড়ির চাপা পড়ে আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। গতকাল সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম জেবিন ফয়সাল। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছে। এ সময় বিচারপতি গাড়িতে ছিলেন না।
ট্রাফিক রমনা বিভাগের সিনিয়র সহকারী কমিশনার মো. আলাউদ্দিন জানান, হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেনের গাড়ি উল্টোপথে মিন্টু রোড থেকে রূপসী বাংলা মোড় হয়ে বাংলা মোটরের দিকে যাচ্ছিল। এসময় স্বাভাবিক পথে মোটরসাইকেলে চড়ে আসছিলেন জেবিন ফয়সাল। কিন্তু উল্টোপথে আসা গাড়ি হঠাৎ সামনে চলে আসায় দুর্ঘটনা ঘটে। তবে বিচারপতি তখন গাড়িতে ছিলেন না।
এদিকে, আহত জেবিন ফয়সালের বাবা জাহিদ আনোয়ার বলেন, হাঁটু এবং পায়ে ফ্র্যাকচার হয়েছে। কিন্তু তার (জেবিন) প্রচুর বিøডিং হচ্ছে। তাই আগে রক্ত দিতে হবে। পরে এক্স-রে করা হবে।
সহকারী কমিশনার মো. আলাউদ্দিন জানান, মিতসুবিসি জিপ গাড়িটি (ঢাকা মেট্রো-ঘ ১৩-৭৬৭৪) আটক করে থানায় রাখা হয়েছে। রমনা থানার ডিউটি অফিসার এসআই আতাউর চালককে ছেড়ে দেওয়া হয়েছে। তবে গাড়িটি আটক রাখা হয়েছে। এঘটনায় এখনও মামলা হয়নি। উল্টোপথে গাড়ি চালানোর কারণ হিসেবে বিচারপতির চালক পুলিশকে জানিয়েছেন, যানজট থাকলে রাস্তায় উল্টোপথে গাড়ি চালানো হয়। এদিনও উল্টোপথে গাড়ি চালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।




 

Show all comments
  • parvez ৩ জুলাই, ২০১৭, ৯:৪২ এএম says : 0
    কার বিচার হবে ? গাড়ি চালকের ? না কি মোটর সাইকেল আরোহীর ? প্রশ্নটা এজন্য যে, এক সময়ে গরু গাড়ীর তলে পড়লে , যে পড়েছে তার বিচার হত ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ