Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গিরা নির্মূল হয়নি, দুর্বল হয়েছে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৭, ১১:২৮ এএম

এই দেশে এখনো জঙ্গিরা নির্মূল হয়নি দুর্বল তবে দুর্বল হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

শনিবার সকালে রাজধানীর গুলশানের হলি আর্টিজান রেস্তরাঁয় হামলার এক বছর উপলক্ষে সেখানে জঙ্গিদের হাতে নিহত দেশি-বিদেশি নাগরিকদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ওবায়দুল কাদের সেখানে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ সরকার ও পুলিশ যৌথভাবে জঙ্গি দমনে সফলতা পেয়েছে। প্যারিসের পুলিশ যেটা পারেনি বাংলাদেশের পুলিশ সেটা করে দেখিয়েছে।
জঙ্গিবাদ দমনে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে একটি প্ল্যাটফর্মে ঐক্যবদ্ধভাবে এসে দাঁড়াতে হবে। আর যারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষক তাদের সেই প্ল্যাটফর্মে আহ্বান জানানো হবে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় সেখানে আওয়ামী লীগ নেতাদের মধ্যে ছিলেন মাহবুব-উল-হানিফ, জাহাঙ্গীর কবির নানক, এনামুল হক শামীম, আহমদ হোসেন, সুজিত রায় নন্দী, আমিনুল ইসলাম, বিপ্লব বড়ুয়া প্রমুখ।



 

Show all comments
  • Nur- Muhammad ১ জুলাই, ২০১৭, ১:৫৬ পিএম says : 0
    এটা জাতীয় সমস্যা। এই সমস্যা সমাধানে জাতীয় ঐক্য প্রয়োজন।দেশে মূলত রাজনৈতিক দুইটি প্ল্যাট ফর্ম আছে। একটি দেশ নেত্রী খালেদা জিয়ার অন্যটি জন নেত্রী শেখ হাসিনার প্ল্যাট ফর্ম। জাতীয় সমস্যা সমাধানে দুই নেত্রীর ঐক্যতা লাগবে। দুই নেত্রীর ঐক্যতা হউক। এই দোওয়া করছি। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ