Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৭, ৩:৪৩ পিএম | আপডেট : ৩:০৫ পিএম, ২৮ জুন, ২০১৭

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে কোনো ‘সুষ্ঠু নির্বাচন’ সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

তিনি বলেন, দেশের মানুষ সুষ্ঠু নির্বাচন চায়, হাসিনার অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। কারণ তাদের গুণ্ডা বাহিনীর কার্যকলাপ দেশের মানুষ দেখেছে। এই অবস্থায় হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

আজ সোমবার, ২৬ জুন, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময়কালে খালেদা জিয়া এ কথা বলেন।

দুপুর ১২টা থেকে কূটনীতিক, বিশিষ্ট নাগরিক ও দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিএনপি প্রধান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশারফ হোসেন, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পর খালেদা জিয়া চন্দ্রিমা উদ্যানে মরহুম প্রেসিডেন্ট ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে যান। পরে বনানীতে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন তিনি।



 

Show all comments
  • harun ur rashid ২৬ জুন, ২০১৭, ৬:০৩ পিএম says : 0
    IT's a Eid greeting or political campaign? Every where is politics not good sign for us. Once Madam did not like Care taker govt, now like more but AL disagree with this system. I think Madam already used her last trump card for this game. So, message is clear go to election or not to go. Their command post is weak and morality level is very poor.
    Total Reply(0) Reply
  • আব্দুল কাইয়ুম চৌধুরী ২৭ জুন, ২০১৭, ১০:০৮ পিএম says : 0
    কেবল মাত্র খালেদা জিয়া ঈদশুভেচ্ছা বিনিময় করেছেন? প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী করেন নাই?
    Total Reply(0) Reply
  • Mohammad ২৮ জুন, ২০১৭, ৬:১১ পিএম says : 0
    I did Eid greeting with many peoples of Bangladesh and peoples all classes of many countries. I think you also did the same.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ