Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে যুবদলের ইফতার ও দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য লিটন আকন্দের নেতৃত্বে ইফতার ও দোয়া মাহফিল করেছেন দক্ষিন জেলা যুবদল। গত শুক্রবার সন্ধ্যায় নগরীর জেলা বিএনপির কার্যালয় চত্ত¡রে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা যুবদলের যুগ্ম সম্পাদক জগলুল হায়দারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ। এ সময় যুবদল নেতা জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপিসাধারণ সম্পাদক আধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহমেদ বুলু, কোষাদক্ষ রতন আকন্দ, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মাসুদ তানভীর তান্না, প্রচার সম্পাদক কায়কোবাদ মামুন, বিএনপি নেতা নজরুল ইসলাম ভূইয়া, নাজমুল হক বাবু, মিনার হোসেন, উত্তর যুবদলের সভাপতি কামরুজ্জামান লিটন, সাধারন সম্পাদক শামছুল হক শামছু, তাতীঁদলের সভাপতি নাজিম উদ্দিন, সাধারন সম্পাদক জামাল উদ্দিন, স্বেচ্ছাসেবক দলেল সাধারন সম্পাদক রফিকুল আলম শামীম, ওলামাদলে মহানগর সভাপতি আরিফ রব্বানী, সাধারন সম্পাদক মোমেন প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন যুবদল নেতা সুহেল পাঠান, রাসু, মোয়াজ্জেম, মামুন, সুমন, মাসুদ, ইনসান, সাইফুল, ছাত্রদল নেতা জনি, মাহাবুব, রানা, সুজনসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ