Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর বার্তা নিয়ে দূর্গত এলাকায় মূখ্যসচিব

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:৪৯ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্যসচিব কামাল আব্দুল নাসের চৌধুরী বুধবার পাহাড় ধসের শিকার রাঙামাটি জেলা পরিদর্শন করেছেন। তিনি ঘটনাস্থল থেকে সুইডেনে অবস্থানরত প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন এবং সার্বিক পরিস্থিতি প্রধানমন্ত্রীকে অবহিত করেন। এ সময় প্রধানমন্ত্রী প্রয়োজনীয় করণীয় নিয়ে তাকে নির্দেশনা দেন।
এছাড়াও মূখ্যসচিব দূর্গত এলাকা মানিকছড়ি ও ভেদবেদি পরিদর্শন করেন। সদর হাসপাতালসহ অন্যান্য স্থানে চিকিৎসারতদের দেখতে যান ও খোঁজ-খবর নেন। এ সময় তার সঙ্গে ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং চট্টগ্রামের বিভাগীয় কমিশনার উপস্থিত ছিলেন।
পরে রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সর্বস্তরের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা সবার কাছে পৌঁছে দেন। সচিব সবার উদ্দেশ্যে বলেন, সরকার প্রধান সবাইকে সর্বশক্তি নিয়োগ করে দূর্গতদের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন। জনগণের দূর্ভোগ কমাতে সবাইকে সজাগ ও সচেষ্ট থাকতে বলেছেন প্রধানমন্ত্রী।
গত দুই দিনের টানা বর্ষণে চট্টগ্রাম, রাঙামাটি, বান্দরবন ও খাগড়াছড়ি জেলায় ব্যাপক পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে প্রায় দেড় শতাধিক মানুষ নিহত এবং অসংখ্য মানুষ আহত হয়।



 

Show all comments
  • Selina ১৫ জুন, ২০১৭, ৩:৫০ এএম says : 0
    Tragedy during Ramadan .Allah save us from mega penalty .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ