Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বত্য জেলায় ভয়াবহ পাহাড় ধসে প্রাণহানিতে জাতীয় সংসদের শোক

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পার্বত্য এলাকা চট্টগ্রাম, রাঙামাটি ও বান্দরবান জেলায় ভয়াবহ পাহাড় ধসে শতাধিক ব্যক্তির প্রাণহানীতে শোক জানিয়েছে জাতীয় সংসদ। একইসঙ্গে আহতদের দ্রæত আরোগ্য ও সুস্থতা কামনা করা হয় সংসদের পক্ষ থেকে।
গতকাল বুধবার সকালে অধিবেশনের শুরুতেই সংসদের পক্ষ থেকে শোক জানান স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী। এ সময় তিনি বলেন, তিন জেলার বিভিন্ন স্থানে পাহাড় ধসে শতাধিক ব্যক্তি নিহত হয়েছেন। উদ্ধার কাজ করার সময় সেনাবাহিনীর দুই কর্মকর্তাসহ চার সদস্য নিহত হয়েছেন। তারা হলেন- মেজর মোহাম্মদ মাহফুজুল হক, ক্যাপ্টেন মো. তানভীর সালাম শান্ত, কর্পোরাল মোহাম্মদ আজিজুল হক ও সৈনিক মো. শাহ আলম।
স্পিকার বলেন, ‘যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। শোক সন্তপ্ত পরিবারের প্রতি রইলো গভীর সমবেদনা। আর যারা আহত হয়েছেন তাদের দ্রæত আরোগ্য ও সুস্থতা কামনা করছি।’ এরপর প্রশ্নোত্তর পর্ব টেবিলে উত্থাপনের পর প্রস্তাবিত বাজেটের উপর আলোচনা শুরু করেন স্পিকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ