Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাজেটে জীবনযাত্রা কঠিন হবে এরশাদ

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রস্তাবিক বাজেটে মানুষের জীবনযাত্রা আরো কঠিন করে তোলা হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। তিনি বলেন, আগামী বছর যেহেতু জাতীয় সংসদের নির্বাচন হবে সে কারণে এবারের বাজেট নির্বাচনী বাজেট হওয়া উচিত ছিল। কিন্তু যে বাজেট উপস্থাপন করা হয়েছে তা দেশের মানুষ কখনই গ্রহণ করবে না। গতকাল রংপুরে চার দিনের সফরে এসে নগরীর দর্শনা এলাকায় তার নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন নগর জাপার সভাপতি রংপর সিটি কর্পোরেশনের এরশাদ সমর্থিন সম্ভাব্য মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা, সধারণ সম্পাদক এস এম ইয়াসিন প্রমূখ। তিনি বলেন, এবারের বাজেটে করের বোঝা চাপিয়ে জনগণের জীবনযাত্রা আরও কঠিন করে তোলা হয়েছে। জনগণ এই বাজেট গ্রহণ করেনি। এমনকি রিকশাওয়ালা, ব্যবসায়ীসহ খোদ সরকারি কর্মকর্তারাও খুশি না।
সাবেক প্রেসিডেন্ট এরশাদ বলেন, আগামী নির্বাচনে রংপুরের ৬টি আসনসহ ৩শ আসনেই আমরা প্রার্থী দেব। এর মধ্যে একশটি আসনে আমরা নিশ্চিত ভাবে বিজয়ী হবো। আর ৩০টি আসনে আমাদের জয়ী হবার সম্ভাবনা রয়েছে। এবার রংপুরের কোনো আসনে অন্য কাউকেই ছাড় দেয়া হবে না। ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, এবার রংপুরের ৬টি আসনেই আমরা প্রার্থী দেব। রংপুর ছাড়াও রংপুর অঞ্চলের ২২টি আসনেই আমরা প্রার্থী দেব এবং আমরা জয়ী হবো। এর আগে ঢাকা থেকে সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করে সড়ক পথে নগরীর দর্শনা এলাকার তার পল্লী নিবাস বাসভবনে পৌঁছালে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ