Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রিটেন জয়ী ‘তিন কন্যা’কে মন্ত্রিপরিষদের অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ৩:০৩ পিএম

স্টাফ রিপোর্টার : টিউলিপ রেজওয়ানা সিদ্দিক, রুশনারা আলী এবং রূপা হক ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে জয়ী হওয়ায় বাংলাদেশি বংশোদ্ভূত ‘তিন কন্যা’ টিউলিপ রেজওয়ানা সিদ্দিক, রুশনারা আলী এবং রূপা হককে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিপরিষদ।

সোমবার সংসদ ভবনের মন্ত্রিপরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত মন্ত্রিপরিষদ সভায় এ অভিনন্দন জানানো হয়। পরে দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এমএন জিয়াউল আলম।

জাতীয় সংসদ ভবনে মন্ত্রিপরিষদ বৈঠকে মন্ত্রীরা।

উল্লেখ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও শেখ রেহানার মেয়ে টিউলিপ বিজয়ী হয়েছেন লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে, রুশনারা বিজয়ী হয়েছেন বেথনাল গ্রিন এন্ড বো আসন থেকে এবং রূপা বিজয়ী হয়েছেন লন্ডনের ইলিং সেন্ট্রাল অ্যান্ড অ্যাকটন আসন থেকে। আগের বারও তারা একই আসন থেকে বিজয়ী হয়েছিলেন। অনেকে তাদেরকে ‘তিন কন্যা’ হিসেবেও অভিহিত করে থাকেন। তাদের মধ্যে টিউলিপ বিপুল ব্যবধানে টানা দ্বিতীয়বার, রূপা হক দ্বিতীয়বার এবং রুশনারা আলী তৃতীয়বারের মতো জয় পেয়েছেন।



 

Show all comments
  • Miah Muhammad Adel ১২ জুন, ২০১৭, ৬:১৬ পিএম says : 0
    দেশে কত নারীর ইজ্জত যাচ্ছে সেদিকে কোনো আহা উহু নাই। তেল মাথায় তেল দেওয়ার অভ্যাস অতি পুরানো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ