Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালো কাজের বিরোধীতা থাকবে, দমে গেলে চলবে না -যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১২ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, অসত্যের বিরুদ্ধে সত্যের জয় হবেই। অশুভর বিরুদ্ধেও শুভর জয় হবে। মানুষের ভালবাসায় মুক্তি। এটাই জনগণের ক্ষমতায়ন। দলের নেতৃত্বের বেইমানী ৬ দফায়ও বিরোধীতা ছিলো। সব ভালো কাজের বিরোধীতা থাকবে। দমে গেলে চলবে না। গতকাল রোববার বিকালে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
যুবলীগ চেয়ারম্যান বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দীর্ঘ রাজনৈতিক নেতৃত্বের ইতিহাসে জেল-জুলুম ও হত্যাপ্রচেষ্টা মোকাবিলা করেই সামনের দিকে এগিয়ে গেছেন। তিনি একাধিকবার কারাবরণ করেন। এর মধ্যে সবচেয়ে বড় প্রতিকুলতা ও ষড়যন্ত্র মোকাবিলা করতে হয় ২০০৭ সালে গ্রেপ্তারের পর। তাকে রাজনীতি থেকে চিরতরে বিদায় করে দেয়ার ষড়যন্ত্র করা হয়। তিনি তার বিচক্ষন, দুরদর্শি মেধার মাধ্যমে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নিজে মুক্ত হন এবং একইসঙ্গে সমগ্র জাতিকে মুক্ত করেন। একটি স্বচ্ছ নির্বাচনের মধ্যদিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হন।
তিনি আরও বলেন- আওয়ামী লীগ সরকার গঠনের পর রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার দায়িত্ব নিয়েছেন। এর ধারাবাহিকতায় আজকে বাংলাদেশ বিশ্বের কাছে একটি রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।
যুবলীগ চেয়ারম্যানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন-যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, সংগঠনের প্রেসিডিয়াম সদস্যরা ও মহানগর উত্তরের সভাপতি মাঈনুল হোসেন খাঁন নিখিল, মহানগর দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ