Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পেশাজীবীদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:২০ এএম, ১১ জুন, ২০১৭

স্টাফ রিপোর্টার : শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, কবি, লেখক, শিল্পী, ব্যবসায়ীসহ বিভিন্ন  পেশার প্রতিনিধিদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে পেশাজীবীদের সম্মানে এই ইফতারের আয়োজন করা হয়।
অতিথিদের মধ্যে অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, বিচারপতি মেজবাহউদ্দিন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অধ্যাপক সৈয়দ  মোদাচ্ছের আলী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ ফুটবল  ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দীন, এফবিসিসিআইয়ের সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক, মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ এই ইফতারে উপস্থিত ছিলেন।
এছাড়া পেশাজীবী সমন্বয় পরিষদ, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, কৃষিবিদ ইনস্টিটিউশন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব, আওয়ামী বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সেক্টর কমান্ডার্স ফোরামের নেতারা প্রধানমন্ত্রীর দেয়া এই ইফতারে অংশ নেন।
প্রধানমন্ত্রী ঘুরে ঘুরে অতিথিদের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত হয়।



 

Show all comments
  • parvez ১১ জুন, ২০১৭, ৩:২৫ এএম says : 0
    Thanks to PM
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ