Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইএফআইএল’র নতুন তিন শীর্ষ কর্মকর্তা

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল)-এর চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবুল কাসেম হায়দার। মঙ্গলবার প্রতিষ্ঠানের ২২০তম বোর্ড সভায় সর্ব সম্মতিক্রমে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। একইসাথে প্রতিষ্ঠানের ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আফজালুর রহমান এবং হোসাইন মাহমুদ। এছাড়া নির্বাহী কমিটি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস এম বখতিয়ার আলম এবং অডিট কমিটি চেয়ারম্যান পুনঃ-নির্বাচিত হয়েছেন প্রফেসর ড. গাজী মোঃ আহসানুল কবীর।
নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কাসেম হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ভাইস-চেয়ারম্যান আফজালুর রহমান, নির্বাহী কমিটি চেয়ারম্যান এস. এম. বখতিয়ার আলম, পরিচালকবৃন্দ জনাব ফিরোজ আলম, শিব্বির মাহমুদ, কাজী মাহবুবা আক্তার, অডিট কমিটি চেয়ারম্যান প্রফেসর ডঃ গাজী মোঃ আহসানুল কবীর, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা এ কে এম শহীদুল হক, উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রুকনুজ্জামান, কোম্পানি সচিব এস. কিউ. বজলুর রশিদ উপস্থিত ছিলেন। জনাব আবুল কাসেম হায়দার ইয়ুথ গ্রæপ, অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল, ইস্টার্ন ইউনিভার্সিটি ও চৌধুরী এ্যাপারেল (প্রাঃ) লিমিটেড-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং ইয়ুথ স্পিনিং মিলস্ লিমিটেড, ইয়ুথ হ্যাচারী এন্ড এগ্রো লিমিটেড ও মাল্টিমুড রিসোর্স লিমিটেড-এর চেয়ারম্যান। তিনি এফবিসিসিআইয়ের একজন সাবেক সহ-সভাপতি।
জনাব আফজালুর রহমান ইয়ুথ স্পিনিং মিলস্ লিমিটেড, ইন্টারন্যাশনাল হোল্ডিংস লিমিটেড, অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল ও ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশন এর পরিচালক। জনাব হোসাইন মাহমুদ পূর্বাচল পেপার মিলস্ লিঃ, মার্কারি প্যাকেজিং এন্ড একসেসোরিজ লিঃ, সীরাত কেমিক্যালস লিঃ, ইউরো লেবেল লিঃ ও সুইস টেক্স লিঃ এর সাথে যুক্ত আছেন। Ñ প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ