Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলা’য় ঈদ ভ্রমণ

| প্রকাশের সময় : ১১ জুন, ২০১৭, ১২:০০ এএম

আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বেসরকারী এয়ারলাইন্স ইউএস-বাংলা সম্মানিত যাত্রী সাধারনের জন্য ভাড়ার ওপর আকর্ষনীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই সুযোগ ঈদ পূর্ববর্তী জুন ১৬ থেকে ২৫ তারিখ এবং ঈদ পরবর্তী জুন ২৭ থেকে ৩০ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে।
ঈদ পূর্ববর্তী জুন ১৬ থেকে ২৫ তারিখ পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী থেকে ঢাকা এবং জুন ২৩ থেকে ২৫ পর্যন্ত বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনি¤œ ১৫৯৯ টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে। এছাড়া জুন ২২ থেকে ২৫ যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য ১৯০০ টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে। পুনরায় ঈদ পরবর্তী জুন ২৭ থেকে ৩০ পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর ভ্রমণ করার জন্য ১৯০০ টাকা এবং ঢাকা থেকে রাজশাহীর ভাড়া নির্ধারন করা হয়েছে ১৫৯৯ টাকা।
পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদ পূর্ববর্তী ঢাকা থেকে যশোরে ১০ টি, সৈয়দপুরে ৪ টি, বরিশালে ২ টি এবং রাজশাহীতে ১৪ টি এবং ঈদ পরবর্তী যশোর থেকে ৩ টি, সৈয়দপুর থেকে ১ টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।
ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল ও রাজশাহীতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ