Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশাল মেডিকেলে চুরি হওয়া নবজাতক ফতুল্লায় উদ্ধার

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্রসুতি বিভাগ থেকে চুরি যাওয়ার ৭২ঘন্টার মধ্যে নারায়নগঞ্জের ফতুল্লা থেকে তিনদিনের নবজাতককে উদ্ধার করেছে র‌্যাব-৮। গত ৪ জুন সন্ধার আগে দেশের দক্ষিনাঞ্চলের সর্ববৃহৎ সরকারী হাসপাতালটির প্রসুতি বিভাগে চিকিৎসাধীন সালমা বেগমের কাছ থেকে তার নবজাতক শিশু পুত্র চুরি হয়ে যায়। এ হাসপাতালটিতে অস্ত্র পচারের মাধ্যমে বরিশালের মেহেদিগঞ্জের সালমা শিশুপুত্র লাভ করলেও নাম রাখার আগেই তার সে বুকের ধন চুরি হয়ে যাওয়ায় সে ছিল পাগলীনি প্রায়।
বিষয়টি ওই দিনই বরিশালে রাবÑ৮’এর সদর দফ্তরে জানোনোর পরে তারা তদন্তে নামে। র‌্যাব শিশু পুত্রটি চুরি হবার সাথে পাশের বেডের রোগী হাওয়া বেগমের মেয়ে রিনার  নিরুদ্দেশের বিষয়টি আমলে নেয়। ফলে দ্রæততার সাথে বরগুনা থেকে হাওয়া বেগমকে আটকের পরে তার জবানবন্দী অনুযায়ী নারায়নগঞ্জের ফতুল্লা থেকে বুধবার রাতেই চুরি হওয়া শিশু পুত্র সহ রিনা ও তার স্বামী সোলায়মানকেও গ্রেফতারে সক্ষম হয় র‌্যাব-৮। গত বৃহস্পতিবার বরিশালে র‌্যাব-৮ সদর দফ্তরে কমান্ডিং অফিসার লেফটেনেন্ট কর্ণেল আনোয়ারজ্জামান পুরো বিষয়টি কিছু সংবাদকর্মীর কাছে তুলে ধরেন। ইতোমধ্যে চুরি হওয়া শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ