Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদপুরের কচুয়ায় আওয়ামী লীগের দু’গ্রæপের সংঘর্ষে আহত ১০

| প্রকাশের সময় : ১০ জুন, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের কচুয়া উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রæপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।  জানা যায়, গতকাল দুপুরে সাবেক স্বারাষ্ট্র মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর কচুয়া উপজেলার ৪ নম্বর সহদেবপুর ইউনিয়নের পালাখাল গ্রামে যান একটি বিদ্যুৎ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে। এমপির বিরুদ্ধে কাজ করায় দল থেকে অব্যাহতি প্রাপ্তরা তাদের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবিতে হট্রোগোল শুরু করে এর পর শুরু হয় সংঘর্ষ। পরে ড. মহীউদ্দীন খান আলমগীরের হস্তক্ষেপে পরিস্থিতি সাময়িকভাবে শান্ত হয়। সংসদ সদস্য অবস্থার গুরুত্ব উপলদ্ধি করে দ্রæত ৩৩/৩১ কেভি সঞ্চালন লাইনের বিদ্যুৎ কেন্দ্রটির ভিত্তি ফলক উন্মোচন করে দ্রæত অনুষ্ঠান শেষ করে দেন। তিনি ঘটনাস্থল ত্যাগ করার সাথে সাথে দু’গ্রæপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় অনুষ্ঠানস্থলের চেয়ার ছোঁড়াছুড়ি ও ভাংচুরের ঘটনা ঘটে। প্রায় ৩০ মিনিট এই অবস্থা চলার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনাটি তদন্ত করা হচ্ছে ।
কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন জানান, স্থানীয় সংসদ সদস্য অনুষ্ঠান শেষ করে চলে যাবার পর হয়তো কিছু ঘটনা ঘটতে পারে ।   যারা বিশৃঙ্খলা করতে চেয়েছে তারা দলের কেউ নয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ