Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে আ.লীগ ৩০ আসনের বেশি পাবে না -ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ৩:৩৫ পিএম

স্টাফ রিপোর্টার : সহায়ক সরকার কিংবা নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামীলীগ ৩০টি আসনের বেশি পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নেই। তারা জনবিছিন্ন হয়ে পড়েছে। তাই একেক সময় একেক ধরনের কথা বলে যাচ্ছে তারা।

বুধবার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকার হ্যাটট্রিক জয় করবে বলে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দেয়া বক্তব্যের সমালোচনা করে বলেন, নিরপেক্ষ নির্বাচন হলে জনগণ আওয়ামী লীগকে দাঁতভাঙ্গা জবাব দেবে।

ফখরুল বলেন, দেশে এখন আইনের শাসন, গণতন্ত্র ও মানবাধিকার নেই, সংখ্যালঘুরা প্রতিনিয়ত নির্যাতিত হচ্ছে। তাই এবার নির্বাচন হবে সহায়ক সরকারের অধীনে এবং সকল দলের অংশগ্রহণের মাধ্যমে।

জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট। এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের আহ্বায়ক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী।



 

Show all comments
  • harun ur rashid ৭ জুন, ২০১৭, ৪:০৫ পিএম says : 0
    30 seat gain AL, what bnp got in 2008 election? this is the year of 2017 much water passing in Meghna. how u under estimate the AL, But I think its may repeating for BNP!! Nothing wondered !!!
    Total Reply(0) Reply
  • harun ur rashid ৭ জুন, ২০১৭, ৪:০৭ পিএম says : 0
    Nothing surprising this seat will get BNP!!
    Total Reply(0) Reply
  • S. Anwar ৭ জুন, ২০১৭, ৭:৫৬ পিএম says : 0
    ৩০ আসনও আওয়ামী লীগের জন্য বেশী হয়ে যায়। জনগন সুষ্ঠভাবে নিজের ভোট নিজে দিতে পারলে আওয়ামী লীগের ৩০ আসন পেতেও দায় ঠেকে যাবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ