Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে আওয়ামী লীগের হ্যাটট্রিক জয় হবে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৭, ৩:৩১ পিএম

স্টাফ রিপোর্টার : আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হ্যাটট্রিক জয় আর বিএনপির হ্যাটট্রিক পরাজয় হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির আন্দোলনের হুমকি দিয়ে মাঠে না নামা এবং দেশের হাওর অঞ্চল ও দক্ষিণ উপকূলসহ কোন অঞ্চলে দুর্যোগকালে জনগণের পাশে না থাকায় তারা (বিএনপি) জনগণের আস্থা হারিয়েছে। এজন্যই আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হ্যাটট্রিক জয় আর বিএনপির হ্যাটট্রিক পরাজয় হবে।

বুধবার সকালে ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে রাজধানীর ধানমণ্ডির ৩২নম্বর সড়কে বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের

তিনি আরো বলেন, দেশের দুর্যোগ-দুর্বিপাকে জনগণের পাশে না দাঁড়িয়ে আন্দোলনের হুমকি দেওয়ায় বিএনপি জনগণের আস্থা হারিয়েছে।



 

Show all comments
  • S. Anwar ৭ জুন, ২০১৭, ৮:১৯ পিএম says : 0
    হ্যাট্রিক বিজয়তো নয়, বলতে পারেন হ্যাট্রিক বিপর্যয় হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ