Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বাড়ি ছাড়া না ছাড়া আমার এবং মালিকের বিষয়’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১:৫৪ পিএম

স্টাফ রিপোর্টার : গুলশান ২ নম্বর সেকশনের ১৫৯ নম্বর প্লটের বাড়িটি ছাড়বেন না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

‘আমি বাড়ি ছাড়বো না। এটা আমার এবং মালিকের বিষয়। এটা সরকারের কোন বিষয় নয়।’ গুলশানের বাড়ি নিয়ে আপিল বিভাগের দেয়া রায়ের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কার্যালয়ের সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের তিনি বলেন, এই বাড়িটি আমার জীবনের নানা স্মৃতির সঙ্গে জড়িত। অনেক প্রখ্যাত রাজনীতিবিদরাও এই বাড়িতে এসেছেন। বাড়ি ছাড়া প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এখনি বাড়ি ছাড়ছি না। এছাড়া আদালতও সরকারকে বাড়ির দখল স্বত্ব দেয়নি। ফলে বাড়ি ছাড়ার প্রশ্নই আসে না। আমি এখন বাড়ির মূল মালিকের সঙ্গে বোঝাপড়া করব।

এর আগে আপিল বিভাগের দেয়া রায় পুনর্বিবেচনার আবেদনটি খারিজ করে দেন প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বাধীন পাঁচ সদস্যের বেঞ্চ।



 

Show all comments
  • Nur- Muhammad ৪ জুন, ২০১৭, ১০:৪৪ পিএম says : 0
    আপনি এক জন সন্মানিত ব্যাক্তি। শুধু তাই ই নয় একজন ক্ষমতাধর ও বটে। বিএনপি,জাতীয় পার্টি ও বিএনপির প্রভাবশালী ব্যাক্তি ছিলেন। প্রভাব ও ক্ষমতার দাপটে যদি বাড়ীটি দখলে রাখেন, দয়া করে বাড়ীটি ছেড়ে দেন। যথা যথ কর্তৃপক্ষকে বাড়ীটি বুঝে দিন। সঠিক কাজটি করুন। জনগণের নিকট সচ্ছতার পরিচয় দিন। বাড়ীটি ছাড়তে কষ্ট ও আবেগ আসবে। ন্যায়ের স্বার্থে কষ্ট ও আবেগ সামলায়ে নিবেন। জনগণ এমনটা ই আশা করে। আপনাকে ধন্যবাদ। সকল পক্ষকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ