Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আমরা বিএনপির মতো ফটোসেশন করতে আসিনি -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করতে যায় না, তারা শুধু ফটোসেশন করতে যায়। আমরা অতীতে  দেখেছি বিএনপি হাওড়ে গিয়েও ফটোসেশন করেছে। কিন্তু আমরা ফটোসেশন করতে আসিনি, এসেছি উপকূলে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে, তাদের সাহায্য ও পুনর্বাসিত করতে।’ গতকাল সকালে কক্সবাজার শহরের কুতুবদিয়াপাড়ায় ঘূর্ণিঝড়  মোরায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের এ কথা বলেন আ‘লীগের সাধারণ সম্পাদক। তিনি আরও বলেন, ঘূর্ণিঝড়ের সময় আমাদের প্রধানমন্ত্রী দেশের বাইরে থাকলেও প্রতি মুহূর্তে তিনি খোঁজ-খবর নিয়েছেন। ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ ও তাদের পাশে দাঁড়ানো জন্য কড়া নির্দেশনা দিয়েছেন। তার নির্দেশে আমরা দ্রæত উপকূলে চলে এসেছি। কিন্তু বিএনপি কখন আসবে ? ’খালেদা জিয়াকে শালীনতা ও সম্মানের সঙ্গে কথা বলার অনুরোধ জানিয়ে তিনি আরও বলেন, ‘আমাদের বাজেট হাওয়া ভবন তৈরির বাজেট নয় এ বাজেটে জনগনের কল্যাণ ও উন্নয়নের বাজেট। তাই উন্নয়ন ও জনকল্যাণের বাজেট  দেখে খালেদা জিয়া ও তার দলের গাত্রদাহ শুরু হয়েছে।’
এ সময় মন্ত্রী কক্সবাজার শহরের কুতুবদিয়াপাড়ায় ঘূর্ণিঝড়  মোরায় ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারের মাঝে ১০  কেজি চাল ও নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেন। এ সময় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, বীর বাহাদুর উপস্থিত ছিলেন।
এরপর আওয়ামী লীগের চারটি টিম ভাগ হয়ে কক্সবাজারের  টেকনাফ, কুতুবদিয়া, মহেশখালী, চকরিয়া ও  পেকুয়ায় ঘূর্ণিঝড়  মোরার আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১৩২  মেট্রিক টন চাল ও নগদ অর্থ বিতরণ করবে।



 

Show all comments
  • S. Anwar ৩ জুন, ২০১৭, ৫:১৫ এএম says : 0
    উনারা বিএনপি-র মতো ফটোসেশন করতে আসেননি, উনারা দাতা হাতেম তাই এর মতো পৈত্রিক সম্পত্তি বিক্রি করে সেই টাকায় আপনাদের জন্য ত্রান সামগ্রী খরিদ করে নিয়ে এসেছেন.!! আপনারা পেট ভরে খেয়ে খুশি হয়ে নৌকায় একটা ভোট দেবেন যেন। আজব মানুষ বটে, যার জিনিষ তারেই দান করে তাতেও নিজের কৃতিত্ব খোঁজে, তাও আবার বিএনপি-র নাম গেয়ে গেয়ে.!!??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ