Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামিক মোবাইল প্যাকেজ ‘নূর’ আনল রবি

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম



স্টাফ রিপোর্টার : দেশে প্রথম বারের মতো ‘নূর’ নামে একটি ইসলামিক মোবাইল প্যাকেজ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। পবিত্র রমজান মাসে বিশেষ কল রেট ও আকর্ষণীয় ইসলামকি ভ্যালু অ্যাডেড সার্ভিস’র (ভ্যাস) সমন্বয়ে এই প্যাকেজটি চালু করেছে অপারেটরটি। রাজস্ব থেকে যেন সুদ না আসে এজন্য নূর প্যাকেজ থেকে পাওয়া রাজস্ব একটি শরিয়া-ভিত্তিক ব্যাংকে জমা রাখবে রবি। ক্যাম্পেইনের প্রথম ছয় মাসে নতুন নূর গ্রাহকদের কাছ থেকে প্রাপ্ত রাজস্বের ১ শতাংশ মানবকল্যণে ব্যয় করা হবে। নূর প্যাকেজের গ্রাহকরা নিজেদের মধ্যে ১০ সেকেন্ডে ৭ পয়সা রেটে কথা বলতে পারবেন। নূর প্যাকেজের বাইরে অন্য যেকোন মোবাইল নাম্বারে (রবি ও এয়ারটেলসহ) ১০ সেকেন্ডে ২০ দশমিক ৭৭৫ পয়সা রেটে কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা। এছাড়া ২৯ টাকা রিচার্জে নূর গ্রাহকরা দেশের সকল নাম্বারে ১ পয়সা/ সেকেন্ড রেট উপভোগ করতে পারবেন। অন্যান্য রেট কাটার অফারও (৩১, ৩৬, ৩৯, ৬৬ ও ৭৯ টাকা রিচার্জে) উপভোগ করতে পারবেন এ প্যাকেজের গ্রাহকরা।  
নূর প্যাকেজটি অ্যাক্টিভ করার সাথে সাথে ১৫ দিন মেয়াদী ৫ টাকা বোনাস মূল অ্যাকাউন্টে যোগ হবে, ৩০ দিন মেয়াদী ৫০টি ফ্রি এসএমএস পাওয়া যাবে যা যে কোন স্থানীয় নাম্বারে পাঠানো যাবে এবং সাশ্রয়ী মূল্যে ৫ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট উপভোগ করতে পারবেন গ্রাহকরা। বর্তমান রবি গ্রাহকরা *১২৩*০০৭৭# কোডটিতে ডায়াল করে নূর প্যাকেজটি গ্রহণ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ