Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম চেম্বারের ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রয় উদ্বোধন

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পবিত্র রমজান মাসে নিম্ন আয়ের জনগণের জন্য ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছে চট্টগ্রাম চেম্বার। গতকাল (শনিবার) চেম্বার হাউসের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম।
উদ্বোধনকালে চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, সাধারণ মানুষ যাতে সহনীয় পর্যায়ে ভোগ্যপণ্য কিনতে পারে চেম্বার নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ভর্তুকিমূল্যে সাধারণের মাঝে বিক্রয় করে আসছে। মানুষ যাতে রমজানে তার কাঙ্খিত পণ্য সংগ্রহ করতে পারে সে ব্যাপারে চেম্বার সচেষ্ট রয়েছে। চাল, চিনি ইত্যাদি নির্ধারিত মূল্যের চেয়ে অনেক কম মূল্যে বিক্রয় করা হচ্ছে।
মাহবুবুল আলম সকল ক্রেতাদের সারা মাসের পণ্য এক সাথে ক্রয় না করে বাজারে চাহিদা সরবরাহের মধ্যে ভারসাম্য বজায় রেখে পণ্যমূল্য স্থিতিশীল রাখার আহŸান জানান। ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম আগামী ২৬ রমজান পর্যন্ত চলবে। এ সময় চেম্বার পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ