Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ২৫ জামায়াত সদস্য আটক

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পান্থপথ এলাকয় একটি ভবন থেকে জামায়াতে ইসলামীর ২৫ সদস্যকে আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার দুপুরে তাদেরকে হক চেম্বার ভবন থেকে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৬টি কম্পিউটার জব্দ করা হয়।
গত রাতে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলায় তাদের গ্রেফতার দেখানো হবে বলে থানা পুলিশ জানিয়েছে।
শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জি জি বিশ্বাস বলেন, এখন তাদের নাম ঠিকানা যাছাই বাছাই করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে আটককৃতদের পরিচয় জানা যায়নি।তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান জি জি বিশ্বাস।
থানার ডিউটিঅফিসার সন্ধ্যা ৭ টায় জানানা, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তাদের সঠিক পরিচয় যাছাই বাছাই করা হচ্ছে। আজ রাতেই তাদের বিরিুদ্ধে মামলা হবে বলে তিনি জানিয়েছেন।
জি জি বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, আটককৃতরা ওই ভবনে গোপন বৈঠক করছে। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে অভিযান চালাই। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানান, তারা বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে দেশ বিদেশে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছিল। বিশদ তথ্যের জন্য তাদের জিজ্ঞাসাবাদ করা দরকার।



 

Show all comments
  • Mohammed aslam ২৭ মে, ২০১৭, ৭:২৯ এএম says : 0
    present government want to destroy Bangladesh jamat e islami party they handed innocent all leader now they arresting innocent other people bottom line present government they don't like jamat e islami, in police lot of government parry supporter they arresting jamat leader
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ