Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে সিঙ্গার দিচ্ছে গিফট আর ডিসকাউন্ট

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-ঈদ-উল-ফিতর উপলক্ষে শুরু করেছে বিশেষ ক্যা¤েপইন ‘সিঙ্গার ফ্রি কিংবা ডিসকাউন্ট ঈদ আনন্দ আনবাউন্ড’। রেফ্রিজারেটর, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, ফার্নিচার ও কিচেন অ্যাপ্লায়েন্স সহ বিভিন্ন পণ্যে ফ্রি গিফট সহ আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে সিঙ্গার। ঈদ ক্যা¤েপইনের আওতায় ক্রেতা সাধারণ দেশব্যাপী সিঙ্গারের যেকোন শপ বা ডিলারের কাছ থেকে ফ্রিজ কিনলে সর্বোচ্চ ১০ হাজার টাকা ডিসকাউন্ট পাবেন। ক্রিকেটের উত্তেজনা উপভোগ করার জন্য সিঙ্গার ৩২” এলইডি টিভির সাথে গিফট হিসেবে থাকছে টেবিল ফ্যান। গ্রীষ্মের এই দাবদাহে মাত্র ১০হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কেনা যাবে সিঙ্গার এয়ার কন্ডিশনার। আর মাত্র ৩০ হাজার টাকায় পাওয়া যাবে সিঙ্গার ফার্নিচারের বেডরুম সেট। সোফা সেটের সাথে থাকছে ফ্রি সেন্টার টেবিল। এছাড়াও, কিচেন অ্যাপ্লায়েন্স সহ নানা পণ্যে থাকছে আকর্ষণীয় ঈদ ডিসকাউন্ট।
ঈদ উল ফিতর উপলক্ষে আয়োজিত সিঙ্গারের এই ক্যা¤েপইনটি ঈদের দিন পর্যন্ত চলবে। গিফট আর ডিসকাউন্টের পাশাপাশি সিঙ্গার থেকে সহজ কিস্তি সুবিধায় শূণ্য শতাংশ ইন্টারেস্টে ৬ মাস পর্যন্ত মূল্য পরিশোধ করা যাবে। ১৫ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা দিচ্ছে সিঙ্গার। বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে শূণ্য শতাংশ ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত মূল্য পরিশোধ করার সুযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ