Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংকের ৩৪তম বার্ষিক সাধারণ সভা

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪তম বার্ষিক সাধারণ সভা গতকাল রাজধানীর কুর্মিটোলা গল্ফ ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান এতে সভাপতিত্ব করেন। শরী‘আহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন, ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের আল-রাজি গ্রæপের ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী, পরিচালক ও আইডিবি প্রতিনিধি ড. আরিফ সুলেমানসহ ১৯ জন পরিচালকের মধ্যে ১৮ জন পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারগণ সভায় উপস্থিত ছিলেন। সভায় ২০১৬ সালের আর্থিক বিবরণী এবং শেয়ারহোল্ডারদের জন্য ১০শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।
বার্ষিক সাধারণ সভা পরবর্তী এক সংবাদ সম্মেলনে ব্যাংকের চেয়ারম্যান, অন্যান্য পরিচালক, উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারের মালিক এবং পরিষদের ভাইস চেয়ারম্যান সৌদি আরবের ইউসিফ আব্দুল্লাহ আল-রাজী এবং ইসলামী উন্নয়ন ব্যাংক (আইডিবি)-এর প্রতিনিধি পরিচালক ড. আরিফ সুলেমান সাম্প্রতিক গণমাধ্যমে প্রকাশিত ব্যাংক সম্পর্কে বিভিন্ন বিভ্রান্তিকর সংবাদের তীব্র নিন্দা জ্ঞাপন করে বর্তমান পরিষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের জোরালো সমর্থন ব্যক্ত করেন। তারা বলেন, বর্তমান পরিচালনা পরিষদের সকল সদস্য এ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতির জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবেন এবং এ পর্ষদের গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বে ব্যাংক উত্তোরোত্তর সমৃদ্ধি এবং কল্যাণের দিকে এগিয়ে যাবে। তারা ইসলামী ব্যাংক ও বাংলাদেশের সাথে তাদের বাণিজ্য সম্পর্ক অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ