Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘নিলাম অফার’ নিয়ে এল ‘ অথবা ডট কম’

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডট কম’ (িি.িড়ঃযড়নধ.পড়স)-এ শুরু হয়েছে নিলাম অফার ‘কার দামে কত দম’। এই অফারের আওতায় নিলামে সর্বোচ্চ দাম হাকিয়ে ক্রেতারা কিনে নিতে পারবেন আকর্ষণীয় সব পণ্য। ২১ মে থেকে শুরু হওয়া এ নিলাম চলবে ২৭ মে পর্যন্ত।
অথবা ডট কম এর অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার নির্ঝর কুমার কুন্ডু বলেন, বিডিং অফারে ক্রেতারা পণ্যের সর্বোচ্চ দাম হাকিয়ে কিনে নিতে পারবেন অ্যাপল ব্রান্ডের মোবাইল ফোন, ভিশন টিভি, ওয়াশিং মেশিন ও এয়ার কন্ডিশনার, দুরন্ত বাইসাইকেল, রিগ্যাল ফার্নিচার, স্যামস্যাং ও শাউমি ব্র্যান্ডের স্মার্টফোনসহ বিভিন্ন ব্রান্ডের নানা ধরনের পণ্য।
তিনি বলেন, এই নিলামে অংশগ্রহন করতে চাইলে অথবা ডট কম এর সাইটে (িি.িড়ঃযড়নধ.পড়স) প্রবেশ করে ‘নিলাম অফার’ ব্যানারে ক্লিক করতে হবে। এরপর ‘বিডিং প্রোডাক্ট’ তালিকা থেকে পছন্দের পণ্য নির্বাচন করে ‘বিড প্লেস’ করতে হবে নিজের পছন্দমতো দামে। ‘বিড প্লেস’করার জন্য ব্যবহারকারীকে অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে। এই বিডিং প্রক্রিয়ায় শেষ পর্যন্ত জয়ের মুকুটটি থাকবে সর্বোচ্চ ‘বিডার’ এর মাথায়।
অনলাইনে কেনাকাটায় ক্রেতাদের কাছে এরই মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী এই প্রতিষ্ঠানটি। বর্তমানে এই সাইটে ক্রেতারা বিভিন্ন ধরনের পোশাক, গৃহস্থলী সামগ্রী, ইলেকট্রনিক্স পণ্য, মোবাইলসহ নানা ধরনের পণ্য কিনতে পারছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ