Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কাপ্তাই পারিবারিক কলহের জেরে কিশোরীর আত্মহত্যা

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৭, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : কাপ্তাই বাঁশকেন্দ্র সেগুন টিলার জাকির হোসেনের মেয়ে জোসনা বেগম (১৮) পরিবারিক কোলহের জের ধরে বিষপানে আতœহত্যা করেছে। জানা যায়, জোসনা বেগম গত রোববার রাতে ঘরের মধ্যে রাখা কিটনাশক পান করে। এক পর্যায়ে বিষক্রিয়া দেখা দিলে দ্রæত চন্দ্রঘোন মিশন হাসপাতালে নেওয়া হলে ঐ রাতেই মারা যায়। এ ব্যাপারে কাপ্তাই ইউপি সদস্য মোঃ আব্দুল আহাদ সেলিমের নিকট জানতে চাইলে তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে মারা গেছে শুনাযায়।
কাপ্তাই গাঁজাসহ আটক ১
এদিকে, কাপ্তাই নতুনবাজার রহমানিয়া ভাতের হোটেল মালিক মোঃ ইসমাইকে গতকাল সোমবার নতুনবাজার পশ্চিমপাড়া মাদক নিয়ন্ত্রণ যুবসমাজ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিত্বে দোকানের মধ্যে হতে প্রায় ৩শ’গ্রাম গাঁজাসহ আটক করে। পরে কাপ্তাই পুলিশ ফাঁড়িরকে খবর দিলে অভিযুক্ত হোটেল মালিক শাহাদা উল্লার ছেলেকে হোটেল হতে গাঁজাসহ আটক করে নিয়ে যায়। অভিযোগ পাওয়া যায় ভাতের হোটেলের আড়ালে দীর্ঘ দিন যাবত গাঁজা বিক্রয় করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ