Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর আশু রোগমুক্তি কামনা

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ্ আহমদ শফীর রোগমুক্তি কামনায় দেশবাসীকে দুআ করার আহবান জানিয়েছেন হেফাজতে ইসলাম ঢাকা মহানগর সেক্রেটারী ও খেলাফতে ইসলামীর আমীর মাওলানা আবুল হাসানাত আমিনী। এক বিবৃতিতে মাওলানা হাসানাত আমিনী বলেন, আল্লামা শাহ আহমদ শফী গত ১৮ মে নিজ কর্মস্থল চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন। তিনি তাঁর আশু রোগমুক্তি ও নেক হায়াত কামনার জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২০ মে, ২০১৭, ৬:৫১ এএম says : 0
    হেফজতের আমীর শাহ্‌ আহমদ শফী সাহেব বাংলাদেশের সম্পদ এটা মানতেই হবে। উনি আজ হাসপাতালে সয্যাসায়ি ওনার দীর্ঘায়ু কামনা করা আমাদের সবার জন্য একটি দায়িত্ব বলে আমি মনে করি। কারন পৃথিবীতে এধরনের কামেল লোক যত বেঁচে থাকবে দেশের ততই মঙ্গল হবে এটাই সত্য। জনাব শফি সাহেব একজন একনিষ্ঠ আল্লাহ্‌ প্রেমিক এবং আল্লাহ্‌র নির্দিষ্ট পথেই তার বিচরণ এটাই সত্য। আমি দেশের ও জনগণের কল্যাণে আল্লাহতালার কাছে মুনাজাত করছি তিনি যেন শাহ্‌ আহমদ শফী সাহেবকে রোগ মুক্ত করে সুস্থ করে দেন। আমীন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ