Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনায় বিশ্বাসী দলকে স্বাগত জানাবে আওয়ামী লীগ -স্বাস্থ্যমন্ত্রী

বাংলাদেশ জনতা পার্টির জাতীয় কনভেনশন

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যে দল বা গোষ্ঠী মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনায় বিশ্বাসী, সে দলকে স্বাগত জানাবে বাংলাদেশ আওয়ামী লীগ। তিনি সকলকে এক হয়ে দেশ পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় বাংলাদেশ জনতা পার্টি’র ১ম জাতীয় কনভেনশন ও আদর্শ উদ্দেশ্য সফলতা কামনা করেন তিনি।
গতকাল বাংলাদেশ জনতা পার্টি’র প্রখম জাতীয় কনভেনশন-২০১৭ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর কাকরাইলস্থ বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিউটিশন (আইডিইবি) ভবনের মাল্টিপারপাস হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোস।
স্বাস্থমন্ত্রী বলেন, এদেশে যতদিন শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হবে ততদিন জামায়ত, রাজাকার, জঙ্গীবাদ ও মৌলবাদের মূল উৎপাটন করা হবে। তাদের উত্থান হতে দেয়া হবে না। তিনি জঙ্গী দমন ও দেশের সার্বিক উন্নয়নে এ সরকারের সফলতার কথা উল্লেখ করেন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী আলহাজ মামদুদুর রহমান চৌধুরী। পার্টির সভাপতি বীর মক্তিযোদ্ধা জিএম কেরামত আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জাহানারা বেগম, সাবেক মন্ত্রী শাহাজাহান মিয়া, মোড়ল আমজাদ হোসেন, যুগ্ম মহাসচিব সাংবাদিক কায়সার হাসান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান আকন্দ, শাহ আলম, হাসানুজ্জামান, আব্দুল জাব্বার, জহির হাসান ও রতন প্রমুখ।
পরে পার্টির মহাসচিব ৫০১ সদস্য বিশিষ্ঠ কেন্দ্রীয় কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
উল্লেখ্য, গত ৬ জানুয়ারি ২০১৭ তারিখে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সাগর রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনের মধ্যমে আনুষ্ঠানিক এই পার্টির আত্মপ্রকাশ ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ