Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী নেত্রকোনা যাচ্ছেন আজ

| প্রকাশের সময় : ১৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ নেত্রকোনায় হাওরাঞ্চল পরিদর্শনে যাচ্ছেন। বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করতে তিনি নেত্রকোনা যাচ্ছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানায়, আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রওনা দিয়ে সকাল পৌনে ১০টায় নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় পৌঁছাবেন। এরপর খালিয়াজুরী কলেজমাঠে ক্ষতিগ্রস্ত কৃষক ও দুস্থ মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করবেন। পরে স্থানীয় কলেজ মাঠের সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। সেখান থেকে নগর ইউনিয়নের বল্লভপুর এলাকা পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে তার। ওই দিনই দুপুর সাড়ে ১২টার দিকে প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশে রওনা দেবেন।
জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে পুলিশ, র‌্যাবসহ সাদা পোশাকের গোয়েন্দাদের সমন্বয়ে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর সফর সফল করতে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করেছে প্রশাসন।
শস্য আর মৎস্য ভান্ডার হিসেবে খ্যাত নেত্রকোনার খালিয়াজুরি, মদন ও মোহনগঞ্জ উপজেলা। এখানে উৎপাদিত ধান ও মাছ দেশের চাহিদার অনেকটাই মিটিয়ে থাকে। কিন্তু এবছর কপাল পুড়েছে এই হাওর এলাকার কৃষকদের। অসময়ের পানি কেড়ে নিয়েছে তাদের সব আশা-ভরসা। তাদের এই কষ্টের ভাগীদার হতে আজ বৃহস্পতিবার ক্ষতিগ্রস্ত হাওর এলাকা দেখতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ