Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ম্যাজিস্ট্রেট আদালতে ৬ লাখ টাকা জরিমানা

ডিএসসিসি নগর ভবন ক্যান্টিনের খাবারে তেলাপোকা

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১:০৫ এএম


স্টাফ রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নগর ভবন ক্যান্টিনের খাবারে তেলাপোকা পাওয়া গেছে। এ ঘটনায় ক্যান্টিন মালিক ও ম্যানেজারকে তিন লাখ করে মোট ছয় লাখ টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে তাদের ছয় মাসের কারাদন্ড দেয়া হয়েছে।
গতকাল মঙ্গলবার স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র সহকারী বিচারক মোহাম্মদ মাহবুব সোবহানীর আদালতে এ জরিমানা করা হয়। সাজাপ্রাপ্ত দুজন হলেন ক্যান্টিনের মালিক কাজী মোহাম্মদ সুমন ও ম্যানেজার ইয়াছিন।
জানা গেছে, গতকাল মঙ্গলবার নগর ভবনের ১০ তলায় অবস্থিত স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র সহকারী বিচারক মোহাম্মদ মাহবুব সোবহানী একই ভবনের ছয় তলায় অবস্থিত ক্যান্টিন থেকে খাবার আনেন। এসময় তার খাবারে তেলাপোকা পাওয়া যায়।
পরে বিচারক সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের বিষয়টি আবহিত করেন। বিষয়টি আমলে নিয়ে স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট স্বাস্থ্য পরিদর্শক মাহমুদুল হাসান আনসারী ক্যান্টিন পরিদর্শন করে এর সত্যতা পান। এরপর স্বাস্থ্য পরিদর্শক ওই ম্যাজিস্ট্রেটের আদালতে মামলা করা হলে আদালত তাদেরকে এ জরিমানা করেন। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ