Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামের কাশিনগর ইউপির দেড় কোটি টাকার বাজেট ঘোষণা

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল­ার চৌদ্দগ্রামের কাশিনগর ইউপির ২০১৭-১৮ অর্থ বছরের ১ কোটি ৪৯ লাখ ১৭ হাজার ৯’শ ৩৬ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে এ উপলক্ষে ইউপি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মোশারেফ হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণলায়ের কুমিল­া জেলার উপ-পরিচালক মোঃ গোলামুর রহমান। বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকতা সাঈদুর রহমান, কাশিনগর ইউনিয়ন আ’লীগ সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মাসুদুল আলম মাসুদ, ইউপি সচিব আবদুর রবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
বাজেটে আয়ের খাত হিসেবে কর আদায়, লাইসেন্স প্রদান-নবায়ন ও ইজারা খাতে ১২ লাখ ৭৬ হাজার ২’শ টাকা। সংস্থাপন, স্থাবর, সরকারি অনুদান ও এলজিএসপিসহ বিভিন্ন সরকারি বরাদ্দ ধরা হয়েছে ১ কোটি ৩৬ লাখ ৪১ হাজার ৭’শ ৩৬ টাকা। অপরদিকে বাজেটে আয় ও ব্যয়ের পরিমাণ সমান উলে­খ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ