Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১:২৪ এএম

নিউইয়র্ক থেকে এনা : যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের লং আইল্যান্ডে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী নিহত হয়েছে। নিহতরা হলেন, রায়হান ইসলাম (২৮), মোহাম্মদ আলম (৬১) এবং আতাউর রহমান দুলাল (৩৪)। আল এ মোল্লাহ (৩৬) নামে আরো এক বাংলাদেশীকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিউইয়র্ক সময় গত ১৩ মে শনিবার ভোর ৫টার দিকে চারজন গাড়িতে করে লং আইল্যান্ডে কাজে যাচ্ছিলেন। পথে লংআইন্ডের নর্দার্ন স্টেট পার্কওয়েতে তাদের গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।
পুলিশ সূত্র জানায়, কুইন্সের জ্যামাইকায় বসবাসরত রায়হান ইসলাম হোন্ডা একর্ড গাড়িটি ড্রাইভ করছিলেন। জানা গেছে, তারা ৪ জনই লংআইল্যান্ডের একটি ওষুধ কোম্পানীতে কাজ করেন। ভোরে তারা একত্রে কাজে যাচ্ছিলেন।
তিন বাংলাদেশীর মৃত্যুতে প্রবাসে শোকের ছায়া নেমে আসে। এখনো পর্যন্ত বাংলাদেশে তাদের গ্রামের বাড়ি কোথায় তা জানা যায়নি। তবে একজনের বাড়ি ময়মনসিংহে বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ