Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নেপ মহাপরিচালক নিহত : আহত ৪

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : খাগড়াছড়িতে এক সড়ক দুর্ঘটনায় জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমির (নেপ) মহাপরিচালক মোঃ ফজলুর রহমান (৫৫) মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। গতকাল শনিবার চট্টগ্রাম-ফটিকছড়ি সড়কের বারৈয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আহতরা হলেন, প্রাইমারি টিচার ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) চট্টগ্রামের সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম তালুকদার, পটিয়া পিটিআইর সুপারিনটেনডেন্ট মুশফেকা বিনতে সুলতান, পিটিআইর পিয়ন সাইফুল এবং গাড়িচালক আলী হোসেন।
ফজলুর রহমান ও তার সফরসঙ্গীরা গতকাল মাইক্রোবাসযোগে খাগড়াছড়িতে সরকারি একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে বারৈয়ারহাট এলাকার আনন্দ কমিউনিটি সেন্টারের কাছে পৌঁছলে বিপরীতমুখী লোহাবোঝাই একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ফজলুর রহমানসহ ৫ জন আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে ফটিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে চমেক হাসপাতালে নেয়া হয়।
চমেক পুলিশ ফাঁড়ির নায়েক গৌরীলাল চাকমা জানান, সকাল সাড়ে ৯টায় আহত ৫ জনকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটি পুলিশ আটক করলেও এর চালক পালিয়ে যায়। যুগ্ম সচিব ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২ (বিশেষ) ব্যাচের কর্মকর্তা। ২০১৫ সালের ১৯ জানুয়ারি তিনি নেপের মহাপরিচালক পদে যোগ দেন। তার বাড়ি ময়মনসিংহ শহরের কালী বাড়ি এলাকায় বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ